কাতার বিশ্বকাপের জন্য গান করবে বিটিএস

কাতার বিশ্বকাপের জন্য গান করবে বিটিএস

কাতার বিশ্বকাপ মাঠে গড়াতে আর মাত্র কয়েক মাসের অপেক্ষা। এরই মধ্যে বৈশ্বিক ফুটবলের এই মহাযজ্ঞ নিয়ে শুরু হয়ে গেছে উন্মাদনা। বিশ্বকাপের বল, পোস্টার, থিম সং নিয়ে আগ্রহের শেষ নেই ফুটবলপ্রেমীদের। এবার জানা গেল, বিশ্বকাপের জন্য বিশেষ গান নিয়ে আসছে দক্ষিণ কোরিয়ার সাড়া জাগানো কে-পপ গ্রুপ বিটিএস।

গত জুনে দলবদ্ধ হয়ে পথচলায় যতি টানে বিটিএস। দলের সদস্যরা নিজেদের একক ক্যারিয়ারে মনযোগী হওয়ার ঘোষণা দেন। দলবদ্ধ হয়ে কাজ না করার ঘোষণার পরও অবশ্য বিটিএস সদস্যদের প্রায়ই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি বুসানের ওয়ার্ল্ড এক্সপো ২০৩০-এর এক আয়োজনে শুভেচ্ছাদূত হিসেবে অংশ নিয়েছেন তারা।

এবার শোনা যাচ্ছে, আসন্ন ফুটবল বিশ্বকাপের জন্য একটি গান তৈরি করতে চলেছেন বিটিএস সদস্যরা। কোরীয় বহুজাতিক অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান হুন্দাইয়ের শুভেচ্ছাদূত হিসেবে প্রায়ই দেখা যায় বিটিএস সদস্যদের। ফিফা বিশ্বকাপের অন্যতম পৃষ্ঠপোষকও এই হুন্দাই। আর তাদের উদ্যোগেই এই গানটি তৈরি করা হবে বলে জানাচ্ছে বিশ্ব গণমাধ্যম।

হুন্দাইয়ের গ্লোবাল ক্যাম্পেইনের অংশ হিসেবে ২০২২ ফুটবল বিশ্বকাপের জন্য গান তৈরি করবে বিটিএস। ‘গোল অব দ্য সেঞ্চুরি’ নামের এই ক্যাম্পেইনে বিটিএস ছাড়াও যুক্ত থাকবেন ইংলিশ ফুটবল কিংবদন্তি এবং বর্তমান অ্যাস্টন ভিলা কোচ স্টিভেন জেরার্ড, কোরীয় ফুটবলার পার্ক জি সুং, ইউনেস্কোর শুভেচ্ছাদূত নাদিয়া নাদিম, ফ্যাশন ডিজাইনার জেরেমি স্কট, বিখ্যাত ভাস্কর লরেঞ্জো কুইন সহ আরও অনেকে।

 

 

আপনি আরও পড়তে পারেন